ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিরাপত্তার বাড়াবাড়ি নেই লন্ডনে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জুন ৪, ২০১৭
নিরাপত্তার বাড়াবাড়ি নেই লন্ডনে নিরাপত্তার বাড়াবাড়ি নেই লন্ডনে

লন্ডন থেকে: লন্ডন ব্রিজ ও বারা এলাকায় শনিবার (৩ জুন) রাতে সন্ত্রাসী হামলার ঘটনায় ১০ জন নিহত হওয়ার ঘটনা ঘটলেও পরদিন (০৪ জুন) লন্ডনে নিরাপত্তার বাড়াবাড়ি চোখে পড়েনি।

সকালে লন্ডনের স্টেপনি গ্রিন থেকে চ্যাম্পিয়নস ট্রফির সংবাদ সংগ্রহের জন্য ওভালের উদ্দেশে যাওয়ার পথে এমনটাই মনে হলো। পথে কোথাও আইন শৃঙ্খলা বাহিনীর কোনো নিরাপত্তা তল্লাশি দেখা গেল না।

এমনকি আন্ডারগ্রাউন্ড টিউব স্টেশনগুলোতেও না।  
 
তবে যেটা করা হয়েছে তা হলো, লন্ডন ব্রিজ ও বারা’র সঙ্গে সব ট্রেন ও টিউব যোগাযোগ বন্ধ করে দেয়া হয়েছে। অন্যান্য দিন ওভাল যাওয়ার পথে বারা ও লন্ডনে টিউব থামলেও আজ একটিবারের জন্যও থামতে দেখা গেল না।
 
আর টিউবে উঠার সঙ্গে সঙ্গে ভেতর থেকে ঘোষণা ভেসে আসছিলো ‘আপনারা যারা সেন্ট্রাল লাইন সার্ভিসে যাতায়াত করছেন, তাদের অবগতির জন্য জানাচ্ছি যে আমাদের এই ট্রেন আজ লন্ডন ব্রিজ ও বারা স্টেশনে দাঁড়াবে না। ’ 

এদিকে হামলার পরপরই লন্ডনের আন্তঃযোগাযোগ টিউব ডিস্ট্রিক্ট লাইন বন্ধ করে দেয়া হয়েছে। ফলে সেন্ট্রাল লাইনে যাত্রীর সংখ্যাও বেড়ে গেছে।
 
সকালে স্টেপনি গ্রিন থেকে নর্দার্ন লাইনে ওভালে নেমে দেখলাম সেখানেও নিরাপত্তার কোনো বাড়াবাড়ি নেই। নেই বাংলাদেশ দলের টিম হোটেলেও।

তাছাড়া ওভালের প্রবেশ পথেও নিরাপত্তা নিয়ে কোনো বাড়তি আয়োজন চোখে পড়লো না।
 
ব্রিটিশ নাগরিকসহ অন্যান্য দেশের নাগরিকদেরও স্বাভাবিক চলাচল ও বেশ স্বাচ্ছন্দেই রোববারের সাপ্তাহিক ছুটি উপভোগ করতে দেখা গেল।   
 
গত ২২ মে ম্যানচেস্টারের কনসার্টে সন্ত্রাসী হামলার রেশ কাটতে না কাটতেই শনিবার (৩ জুন) রাতে লন্ডন ব্রিজ ও পার্শ্ববর্তী এলাকা বারায় ঘটে যাওয়া সন্ত্রাসী হামলায় এরইমধ্যে ১০ জন প্রাণ হারিয়েছেন।
  
বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, জুন ০৫, ২০১৭
এইচএল/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ