ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

লন্ডন হামলায় বিস্মিত স্মিথ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, জুন ৪, ২০১৭
লন্ডন হামলায় বিস্মিত স্মিথ লন্ডন হামলায় বিস্মিত স্মিথ

লন্ডন ব্রিজ ও পাশ্ববর্তী এলাকায় ঘটে যাওয়া সন্ত্রাসী হামলার ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথ। শুধু তাই নয়, ঘটনাটিকে দুঃখজনক বলেও অভিহিত করেছেন এই অজি অধিনায়ক।

রোববার (৪ জুন) কেনিংটন ওভালের মিডিয়া সেন্টারে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশের বিপক্ষে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে ম্যাচ ছাপিয়ে গুরুত্ব পায় লন্ডন হামলা ও লন্ডনের নিরাপত্তা সংশ্লিষ্ট প্রশ্ন। যেখানে অজি অধিনায় স্টিভ স্মিথ এসব কথা বলেন।


 
এসময় হামলা সংক্রান্ত বিষয়ে তিনি আরও বলেন, রোববার (৪ জুন) সকালেই আমাদের নিরাপত্তা দল লন্ডনের নিরাপত্তা নিয়ে অবহিত করেছে এবং আমরা এখানকার নিরাপত্তা নিয়ে কোনো সংশয় প্রকাশ করছি না।

ঘটনার সময় আপনি কোথায় ছিলেন? গণমাধ্যমের করা এমন প্রশ্নের জবাবে স্মিথ জানান, ‘আমি আমার কক্ষে বসে টুইটারের নিউজ ফিড দেখছিলাম। হঠাৎ বিবিসিতে চোখ পড়তেই হামলা সম্পর্কে অবহিত হলাম। ’

স্মিথ আরও যোগ করেন, ‘ঘটনা ঘটার সাথে সাথে আমরা কিছুটা আতঙ্কিত হয়ে পড়েছিলাম এবং বুঝতে পারছিলাম না ঠিক কি করবো। তখন আমাদের এক নিরাপত্তাকর্মী ফ্রাঙ্ক এসে আমাদের হোটেলে অবস্থান করার নির্দেশ দিল। ’

সন্ত্রাসী হামলার ঘটনার পর পরই খেলোয়াড়দের পরিবার থেকে ফোন করে খবর নেয়া হয়েছে বলে জানান স্মিথ। টিম হোটেলে অস্ট্রেলিয়ার জন্য নিয়মিত নিরাপত্তারক্ষীরা এসে পুরো দলকে টিম হোটেল এবং তার কাছাকাছি থাকার নির্দেশ দিয়েছে।
 
উল্লেখ্য, গত ২২ মে ম্যানচেস্টারের কনসার্টে সন্ত্রাসী হামলার রেশ কাটতে না কাটতেই শনিবার (৩ জুন) রাতে লন্ডন ব্রিজ ও পার্শ্ববর্তী এলাকা বোরোতে ঘটে যাওয়া সন্ত্রাসী হামলায় ইতোমধ্যেই ১০ জন প্রাণ হারিয়েছেন।

স্থানীয় সময়: ১৩১০ ঘণ্টা, ৪ জুন ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা এর সর্বশেষ