ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

গ্যালারির সমর্থকদের শুভ কামনায় সিক্ত টাইগাররা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, জুন ১, ২০১৭
গ্যালারির সমর্থকদের শুভ কামনায় সিক্ত টাইগাররা গ্যালারির সমর্থকদের শুভ কামনায় সিক্ত টাইগাররা

ওভাল থেকে: ইংল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার ম্যাচ দিয়ে ওভালের সবুজ মাঠে গড়িয়েছে চ্যাম্পিয়নস ট্রফি। আর এই ম্যাচ দেখতে মাঠে স্বাগতিক ইংলিশ সমর্থকদের মতো গ্যালারির প্রতিটি প্রান্তেই জায়গা করে নিয়েছেন লাল-সুজের সমর্থকেরাও। সেখানে বসে যে যার মতো প্রিয় দলের জন্য শুভকামনা করে যাচ্ছেন।

টাইগার ব্যাটসম্যানদের নেয়া প্রতিটি রানই তাদের উল্লাসের উপলক্ষ এনে দিচ্ছে। আর চার-ছক্কা মারলে তো কথাই নেই।

পতাকা ও বাঘ হাতে টাইগার! টাইগার! ধ্বণিতে কাঁপিয়ে তুলছেন গোটা কেনিংটন ওভালের গ্যালারি।

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমচ্যাম্পিয়নস ট্রফির উদ্বোধনী এই ম্যাচটি দেখতে দুই দেশের সমর্থকদের ভীড়ে পুরো গ্যালারির কোথাও পা ফেলার জায়গাটুকু নেই। বেশ হৃদ্যতাপূর্ণ পরিবেশে দুই দেশের দ্বৈরথ অবলোকন করছেন ইংল্যান্ড ও বাংলাদেশর সমর্থকেরা।

এর মধ্যে কেউ আবার এখনই ম্যাচ নিয়ে ভবিষ্যৎবানী করছেন, ‘জিতবে অবশ্যই। আজকের শুরুটা দেখে মনে হচ্ছে বাংলাদেশের জয় আটকে রাখা যাবে না। ওরা খুব ভালো খেলছে, আমরা এটাই আশা করছি ওদের কাছে। আমাদের ক্রিকেট প্রেমীদের একটাই প্রত্যাশা সেটা হলো জয়। ’

ছবি: সংগৃহীতএখানকার দর্শকদের মধ্যে একটি ব্যাপার বেশ অবাক করার মতো। আর সেটা হলো, সংখ্যা বিবেচনায় বাংলাদেশের উপস্থিতি প্রায় ইংল্যান্ডের কাছাকাছি। কে বলবে খেলা ইংল্যান্ডের মাটিতে হচ্ছে?

গ্যালারির উত্তর, ‘দক্ষিণ, পূর্ব, পশ্চিম সব জায়গায়ই টাইগারদের রাজত্ব। হ্যাঁ, ইংলিশরাও আছে কিন্তু সেটা বাংলাদেশের উপস্থিতি আর উল্লাসে ম্লান হয়ে গেছে। এদিকে আবার তামিম ইকবালের মারমার কাট কাট ব্যাটিং। সব মিলে কেনিংটন ওভালের পুরো গ্যালারিই এখন বাংলাদেশ! বাংলাদেশ! ধ্বনিতে সরব।

স্থাণীয় সময়: ১২৫৫ ঘণ্টা, ১ জুন, ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ