ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘আমরাই আজ স্টেডিয়াম ঘিরে রাখবো’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, জুন ১, ২০১৭
‘আমরাই আজ স্টেডিয়াম ঘিরে রাখবো’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওভাল থেকে: ‘ইংল্যান্ডে বসে বাংলাদেশকে সমর্থন করার মজাই আলাদা। তাছাড়া এখানে বসে নিজ দেশের খেলা দেখবো সেই বিষয়টি ভাবতেও ভালো লাগছে। দেশের বাইরে টাইগাররা সব জায়গায় সমর্থন পেলেও ইংল্যান্ডের ব্যাপারটা অন্যরকম। আমরাই আজ স্টেডিয়াম ঘিরে রাখবো’- বলছিলেন ইংল্যান্ডে বসবাসরত ইকবাল নামের এক বাংলাদেশি। যিনি ওভালে এসেছেন ইংল্যান্ড-বাংলাদেশের মধ্যকার আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচ দেখতে।

শুধু ইকবালই নয়, ইংল্যান্ডের বিভিন্ন প্রান্তে বসবাসরত বাংলাদেশিরা লন্ডনের এই ওভালে ছুটে এসেছেন প্রিয় বাংলাদেশকে সমর্থন জানাতে। কারও হাতে লাল-সবুজের পতাকা, কেউ বা পুরো পতাকাটি শরীরে মুড়ে নিয়েছেন।

কেউ আসছেন একা, কেউ দল ধরে, আবার কেউবা পরিবারের সাথে।

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমঅনেকে অবশ্য এখনও এসে পৌঁছাননি। বাংলাদেশের সমর্থকদের আনাগোনা দেখে মনে হলো, স্বাগতিক ইংল্যান্ডের চেয়ে তাদের সংখ্যা কোনো অংশেই কম হবে না।

এভাবে লাল-সবুজের জার্সি চাপিয়ে আর হৃদয়ে বাংলাদেশকে ধারণ করে সবাই আজ উদ্বোধনী ম্যাচে টাইগারদের জয়ের স্বাক্ষী হতে চাইছেন। তাদের সবারই এক বুক প্রত্যাশা যে প্রিয় বাংলাদেশ আজ জিতবেই।

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমসেই সাথে টাইগার সমর্থকরা ভুলে যেতে চাইছেন প্রস্তুতি ম্যাচে পাকিস্তান ও ভারতের সাথে হারের গ্লানি। ‘বাংলাদেশ অনেক ভালো খেলবে আজ, এইটাই আমাদের প্রত্যাশা। তামিম অনেক ভালো করবে, সৌম্য-তামিমকে সমর্থন দিয়ে যাব। আর মিডল অর্ডার ভালো ব্যাটিং করলে বাংলাদেশ ভালো রান পাবে। ’ বলছিলেন রণো নামের আরেক সমর্থক।

তার সাথে কথা শেষ করে স্টেডিয়ামের একেবারে সামনে যেতেই চোখে পড়লো বাঘ হাতে গেইটের সামনে বসে বাংলাদেশ! বাংলাদেশ! ধ্বনিতে ম্যাচ দেখতে আসার উল্লাসে মেতেছে আরেকদল টাইগার সমর্থক। ম্যাচের টিকিট হাতে পেয়ে তারা দারুণ খুশি।

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমতাদের সাথে কথা শেষ করে প্রেস বক্সের পথে হাঁটছিলাম আর ভাবছিলাম বাংলাদেশ জিতলে না জানি তারা কি করবে!

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ১ জুন ২০১৭
এইচএল/এমআরপি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ