ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ওভালে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, মে ৩১, ২০১৭
ওভালে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি ওভালে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি

লন্ডন, ওভাল থেকে: রাত পোহালেই উদ্বোধনী অনুষ্ঠান ও স্বাগতিক ইংল্যান্ড-বাংলাদেশের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে বহুল প্রতিক্ষীত আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির এবারের আসরের। তাই কেনিংটন ওভালে এ মুহূর্তে চলছে টুর্নামেন্টের শেষ সময়ের প্রস্তুতি।
 
 

মঙ্গলবার (৩১ মে) ওভালে প্রবেশ করতেই চোখে পড়লো ব্রডকাস্টারদের সংযোগ স্থাপনের লক্ষ্যে স্টেডিয়ামের বাইরে ব্যস্ত সময় কাটাচ্ছেন মাঠের ইলেকট্রিশিয়ানরা, কেউ ব্যস্ত অস্থায়ী দোকান নির্মাণ ও তাতে আলোকসজ্জার কাজে।
 
আবার কাউকে ব্যস্ত সময় পার করতে দেখা গেলো উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিদের জন্য পানি ও খাবার সরবরাহের কাজে।

যেন নিঃশ্বাসটুকু ফেলার সময় পাচ্ছেন না কেউ। হন্তদন্ত হয়ে ছুটছেন স্টেডিয়ামের এ প্রান্ত থেকে ও প্রান্তে।
 
সেখান থেকে হেঁটে এসে স্টেডিয়ামের মধ্যে প্রবেশ করতে চোখে পড়লো, গ্রাউন্ডসম্যান, ভেন্যুর সাউন্ডকর্মী ও নিরাপত্তাকর্মীদের ব্যস্ততা। ওভালে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি
গ্রাউন্ডম্যানদের পুরো মাঠটি ঝেড়ে, মুছে একেবারে ঝকঝকে, চকচকে করে রাখার কাজে নিবেদিত প্রাণ বলে মনে হলো।
 
সাউন্ডকর্মীরা ব্যস্ত ছিলেন মাঠের চারদিকে সাউন্ড আরও প্রাণবন্ত করে তোলার কাজে। আর নিরাপত্তাকর্মীরা পুরো মাঠকে বেশ কয়েকবার প্রদক্ষিণ করে ওভালের নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করে তবেই গেলেন।    
 
সবশেষে দৃষ্টিগোচর হলো উদ্বোধনী অনুষ্ঠানের রিহার্সাল। অংশগ্রহণকারী আট দেশের ক্রিকেট বোর্ডের লোগো ও পতাকা দিয়ে তৈরি আটটি ক্রিকেট ব্যাট মাঠের ঠিক মাঝখানে রেখে প্রতিটি দেশের জাতীয় সঙ্গীত বাজিয়ে নিজেদের শেষ বারেরমতো ঝালিয়ে নিলেন সবাই।    
  
স্থানীয় সময়: ২৩৩৭ ঘণ্টা, মে ৩১, ২০১৭
এইচএল/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ