ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ত্রিদেশীয় সিরিজের অভিজ্ঞতা কাজে লাগাবেন মাশরাফি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, মে ৩১, ২০১৭
ত্রিদেশীয় সিরিজের অভিজ্ঞতা কাজে লাগাবেন মাশরাফি সংবাদ সম্মেলনে মাশরাফি/ছবি: বাংলানিউজ

ওভাল (লন্ডন) থেকে: চ্যাম্পিয়ন্স ট্রফির আগে নিজেদের ঝালিয়ে নিতে বাংলাদেশের জন্য ভারত ও পাকিস্তানের সঙ্গে দুটি প্রস্তুতি ম্যাচের আয়োজন করেছিলো আইসিসি। কিন্তু একটি ম্যাচেও জয়ের দেখা পায়নি বাংলাদেশ দল। তবে তাতে এতকুটুও বিচলিত নন মাশরাফি বিন মর্তুজা।

কেননা ভারত ও পাকিস্তানের বিপক্ষে এ দুটি ম্যাচে পরাজিত হওয়ার আগে আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরেজে আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে জয় তুলে নিয়ে রানার্সআপ হয় বাংলাদেশ। তাই চ্যাম্পিয়ন্স ট্রফির মূল আসরে ভালো কিছু করতে ত্রিদেশীয় সিরিজের অভিজ্ঞতা কাজে লাগাতে চাইছেন টাইগার দলপতি।

ত্রিদেশীয় সিরিজের প্রসঙ্গে তুলে মাশরাফি বলেছেন, দুইটা প্রস্তুতি ম্যাচ বাদ দিয়ে ত্রিদেশীয় সিরিজে আমরা যে কয়টা ম্যাচ খেলেছি খারাপ খেলেনি। ওই অনুভূতি নিয়েই মাঠে খেলতে আসা উচিত হবে। আমাদের আশা আমরা ভালো খেলবো।

মঙ্গলবার (৩১ মে) ওভালে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে চ্যাম্পিয়ন্স ট্রফিতে চ্যাম্পিয়ন হওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

মাশরাফি আরও বলেন, এ ধরনের কন্ডিশনে এসে আমরা যদি আমাদের সেরা খেলাটি খেলতে পারি অবশ্যই চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ থাকবে।

চ্যাম্পিয়ন হওয়ার মূল মন্ত্র প্রসঙ্গে গণমাধ্যমকে মাশরাফি জানালেন, শুরুটা ভালো করার কোনো বিকল্প নেই। তিনি বলেন, আমরা যে কয়টা ম্যাচ বড় দলের বিপক্ষে জিতেছি আপনি দেখবেন যে শুরুটা ভালো করেছি এবং ম্যাচের শেষ পর্যন্ত ধরে রেখেছি। এটাই গুরুত্বপূর্ণ।

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই লন্ডনের কেনিংটন ওভালে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে আইসিসি মিশন শুরু করবে মাশরাফি বিন মর্তুজার দল।

** ম্যাচ হারলেই কথা হবে!

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ৩১ মে ২০১৭
এইচএল/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ