ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তবুও আত্মবিশ্বাসী তাসকিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, মে ৩০, ২০১৭
তবুও আত্মবিশ্বাসী তাসকিন টাইগার পেসার তাসকিন আহমেদ

ওভাল থেকে: এজবাস্টনে প্রথম প্রস্ততি ম্যাচে পাকিস্তানের কাছে ২ উইকেটে হার। মঙ্গলবার (৩০ মে) আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ভারতের কাছেও ২৪০ রানের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। বিরাট কোহলিদের দেয়া ৩২৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারতের পেস তোপে ৮৪ রানে অলআউট হয়ে গেছে টাইগাররা।

মূল আসরের আগে প্রস্ততি ম্যাচে এমন বড় ব্যবধানে হার, যে কোন দলের আত্মবিশ্বাসে ঘুণ ধরার কথা। তবে এমন হারের পরও টাইগার পেসার তাসকিন আহমেদ এতটুকু আত্মবিশ্বাস হারাচ্ছেন না।

বরং মূল পর্বে প‍ুরো আত্মবিশ্বাস নিয়ে খেলতে চান এই পেসার।
 
তাসকিন বলেন, ‘না, এতে আত্মবিশ্বাস কমবে না। আমরা শেষ কয়েকটি ম্যাচ ভাল খেলেছি। এটা অনুশীলন ম্যাচ ছিল। আমরা চেষ্টা করেছি। সামনের ম্যাচগুলোতে এই ম্যাচের ভুলগুলো সংশোধন করে সবাই ভাল করার। ’

শুধু তিনিই নন, পুরো টাইগার শিবিরও নাকি মূল পর্বে ভাল করতে বেশ আত্মবিশ্বাসী জানান তিনি।
 
মঙ্গলবার (৩০ মে) ওভালের ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তাসকিন আহমেদ একথা বলেন।
 
চ্যাম্পিয়নস দুই প্রস্তুতি ম্যাচেই বল হাতে মোটেও ভাল যায়নি তাসকিনের। প্রথমটিতে পাকিস্তানের বিপক্ষে ৯ ওভার বল করে ৮০ রান দিয়ে ১ টি উইকেটের দেখা পায়। ভারতের বিপক্ষে ৬ ওভারের বিনিময়ে ৪৫ রান দিয়ে কোন উইকেটের দেখা পাননি টাইগার স্পিডস্টার।
 
এমন  পারফরমেন্স সত্তেও হাল ছাড়তে চাইছেন না তাসকিন। মূল পর্ব দিয়েই আবার ছন্দে ফির‍ার আশা এই পেসারের। বলেন, ‘শেষ দুইটা ম্যাচ ভাল করতে পারিনি। তবে মূল পর্বে  চেষ্টা করবো নিজের ভুলগুলো সংশোধন করে ছন্দে ফেরার। ’

১ জুন কেনিংটন ওভালে চ্যাম্পিয়নস মূল পর্বের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।
     
 স্থানীয় সময়: ০২০৯ ঘণ্টা, মে ৩১, ২০১৭
এইচএল/এমসি
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ