ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এমন হারকে দুঃখজনক বললেন ইমরুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মে ২৭, ২০১৭
এমন হারকে দুঃখজনক বললেন ইমরুল ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে গণমাধ্যমের সামনে ইমরুল কায়েস- ছবি: বাংলানিউজ

বার্মিংহাম থেকে: পাকিস্তানের ব্যাটিং ইনিংসের তখন ৪২ ওভারের খেলা চলছে। বাংলাদেশের বোলারদের দাপুটে বোলিংয়ে দলীয় ২৪৯ রানে নেই ৮ উইকেট। জয়ের শেষ আনুষ্ঠানিকতার অপেক্ষায় তখন টাইগার শিবির।

ঠিক তখনই নবম উইকেটে এসে হাল ধরলেন ফাহিম আশরাফ ও হাসান আলী। আর এই দুই ব্যাটসম্যানের ব্যাটেই বদলে গেল মাশরাফি-সাকিব-তাসকিনদের শুরুর সেই দাপুটে বোলিং লাইনআপ।

সেই সুযোগে অবিচ্ছিন্ন ৯৩ রানের জুটি গড়লেন ফাহিম ও হাসান। যা দিন শেষে পাকিস্তানকে ২ উইকেটের জয় এনে দেয়। অন্যদিকে জয়ের একেবারে কাছে গিয়েও হারতে হয় লাল-সবুজের দলকে। তীরে এসে তরী ডোবার মতো এমন হারকে দুঃখজনক বললেন ৬১ রানের ইনিংস খেলা টাইগার ব্যাটসম্যান ইমরুল কায়েস।     

ইমরুল জানান, এমন অবস্থায় ম্যাচ হারাটা দুঃখজনক। ব্যাটিং, ফিল্ডিং যাই বলেন সব মিলে পুরো ম্যাচটি আমাদের পক্ষেই ছিল। বোলিংয়ে আমরা কিন্তু শুরুতে খুবই ভালো করেছি।

শনিবার (২৭ মে) ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে গণমাধ্যমের সামনে ইমরুল একথা জানান। এ সময় নিজ দলের বোলার ও ফিল্ডারদের সীমাবদ্ধতার কথা উল্লেখ করে তিনি আরও বলেন, ‘আসলে ক্যাচ মিসটাই আমাদের হারিয়েছে। ম্যাচটি আমাদের হাতে থাকার পরও জিততে পারিনি। ’

শেষ দিকে জয়ের ব্যাপারে অতি আত্মবিশ্বাসী ছিলেন কী না? গণমাধ্যমের করা এমন প্রশ্নের জবাবে ইমরুল জানান, ‘আজকে মাঠটি এমন ছিল যে ফিল্ডিং সাজানোটা খুব কঠিন হয়ে গিয়েছিল। তাছাড়া একটা সময় মনে হচ্ছিল ম্যাচটি আমরা খুব সহজেই জিতে যাব। কিন্তু ওদের ওই জুটিটির জন্য আমরা পারিনি।

তবে পাকিস্তানের কাছে প্রথম প্রস্তুতি ম্যাচ হারলেও ৩০ মে ওভালে ভারতের বিপক্ষে নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে জয়ের ব্যাপারে আশাবাদী ইমরুল।          

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, ২৮ মে ২০১৭
এইচএল/জিপি/এমআরপি

**
বাজে বোলিংয়ে হারকে আলিঙ্গন টাইগারদের
** ইংল্যান্ডের বহুরূপী আবহাওয়া
** এজবাস্টনে এক টুকরো বাংলাদেশ
** বার্মিংহামের পথে প্রশান্তি সেইন্ট মার্গারেটে
** গ্যালারিতে গর্জন, জয়ের অপেক্ষায় টাইগার সমর্থকরা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ