ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

গ্যালারিতে গর্জন, জয়ের অপেক্ষায় টাইগার সমর্থকরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, মে ২৭, ২০১৭
গ্যালারিতে গর্জন, জয়ের অপেক্ষায় টাইগার সমর্থকরা গ্যালারিতে গর্জন, জয়ের অপেক্ষায় টাইগার সমর্থকরা- ছবি: বাংলানিউজ

এজবাস্টন থেকে:  প্রস্তুতি ম্যাচ তাতে কি? এ যেন চ্যাম্পিয়নস্‌ ট্রফির মূল ম্যাচেরই আমেজ। টাইগাররা দুর্দান্ত এক একটি ডেলিভারি দিচ্ছেন আর অমনি  গ্যালারি থেকে জোরে জোরে বাংলাদেশ! বাংলাদেশ! চিৎকার ভেসে আসছে।

কিছুক্ষণ আগেও দারুণ ডেলিভারিতে মাশরাফি, সাকিব ও তাসকিন যখন আজহার আলী, বাবর আজম ও আহমেদ শেহজাদকে ফেরান, তখনও  সমস্বরে গর্জে উঠেছেন ম্যাচ দেখতে আসা প্রবাসী টাইগার ভক্তরা।
 
শনিবার (২৭ মে) বার্মিংহামের এজবাস্টন স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তান প্রথম প্রস্তুতি ম্যাচ চলাকালে গ্যালারির এমন দৃশ্য চোখে পড়ছে বার বার।

গ্যালারিতে নেমে সমর্থক শায়খের সঙ্গে কথা হলো। চোখে-মুখে তার ভীষণ উন্মাদনা।

মাশরাফি, সাকিব ও তাসকিনের বোলিং নৈপুণ্যের আগে ব্যাট হাতে তামিম সেঞ্চুরি করেছেন, ইমরুলও ভালো করেছেন। আর এখন বোলিংও ভালো হচ্ছে। তাতে বেজায় খুশি শায়খ।
গ্যালারিতে গর্জন, জয়ের অপেক্ষায় টাইগার সমর্থকরা- ছবি: বাংলানিউজ
বেশ আপ্লুত হয়ে বললেন, ‘এটাই প্রমাণ করে, বাংলাদেশ কতোদূর এগিয়েছে। পাকিস্তানের সঙ্গে সেঞ্চুরি করা অতো সহজ নয়! ইমরুল ভালো খেলেছেন, মাশরাফি ও তাসকিনও ভালো লেংথে বল ফেলছেন। ম্যাচটি আমরাই জিতবো’।

আইসিসি চ্যাম্পিয়নস্‌ ট্রফির প্রথম প্রস্তুতি ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। টাইগারদের ছুঁড়ে দেওয়া ৩৪২ রানের পাহাড় সমান লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ১৯ রানেই ২ উইকেট হারিয়েছে পাকিস্তান।

এর আগে দিনের শুরুতে সরফরাজ আহমেদদের বিপক্ষে টস্‌ জিতে ব্যাটিংয়ে নেমে তামিম ইকবালের ৯৩ বলে  ১০২ রানের আক্রমণাত্মক ব্যাটিংয়ে ৯ উইকেটে ৩৪১ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। এ রান পেতে তামিম খেলেছেন ৯টি চার ও চারটি ছয়ের মার।  

এছাড়া ৬২ বল খেলে ইমরুল সংগ্রহ করেছেন ৬১ রান।
 
বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, মে ২৭, ২০১৭
এইচএল/এএসআর

** এজবাস্টনে এক টুকরো বাংলাদেশ
** বার্মিংহামের পথে প্রশান্তি সেইন্ট মার্গারেটে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ