ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজে চাকরি

বৈদ্যুতিক ওয়্যারস এন্ড কেবল উৎপাদনকারী প্রতিষ্ঠান বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের বিভিন্ন বিক্রয় কেন্দ্রে লোকবল নিয়োগের জন্য অভিজ্ঞ ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

পদ: পিয়ন কাম-ষ্টোর হেলপার
যোগ্যতাঃ এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। বয়সসীমা ২২ থেকে ৩৫ বছর।

প্রার্থীর উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি এবং সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে।

পদ: ডাইভার
যোগ্যতা: এসএসসি বা বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। বয়সসীমা ২২ থেকে ৩৫ বছর। বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, নাগরিকত্ব সনদপত্র, শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপি, অভিজ্ঞতার সনদপত্রসহ আবেদনপত্র 'ব্যবস্থাপনা পরিচালক, বি আর বি কেবল ইন্ডাষ্ট্রিজ লিঃ, বিসিক শিল্প নগরী, কুষ্টিয়া' বরাবর পাঠাতে হবে। খামের উপর পদের নাম অবশ্য। উল্লেখ করতে হবে। আবেদনপত্র আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে নির্ধারিত ঠিকানায় পৌঁছাতে হবে।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।