ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

হামদর্দ ল্যাবরেটরীজে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৮
হামদর্দ ল্যাবরেটরীজে চাকরি

হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশ ৪ পদে কিছুসংখ্যক জনবল নিয়োগ দেবে। হামদর্দ হলিস্টিক প্রডাক্ট এবং হলিস্টিক চিকিৎসা সেবা দেশের প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দিতে তাদের নিয়োগ দেওয়া হবে।

মেডিকেল প্রমোশন অফিসার (এমপিও) পদে বিএসসি ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। বিক্রয় প্রতিনিধি (এসআর) পদে এইচএসসি পাস হলে আবেদন করা যাবে।

প্রার্থীর বয়স হতে হবে অনুর্ধ্ব ২৫ বছর। মেডিকেল অফিসার (এমও) পদে বিইউএমএস উত্তীর্ণ এবং সহকারী মেডিকেল অফিসার (এএমও) ডিইউএমএস উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন।   এমও এবং এএমও পদের প্রার্থীদের চিকিৎসক নিবন্ধন সনদ থাকতে হবে। প্রার্থীদের দেশের যে কোন প্রান্তে কাজ করার মানসিকতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীদের সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে) ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি, সদ্যতোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি এবং পূর্ণ জীবন বৃত্তান্তসহ স্বহস্তে লিখিত আবেদনপত্র 'পরিচালক, মানব সম্পদ উন্নয়ন, হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশ, রূপায়ন ট্রেড সেন্টার, ১৩-১৪ তলা, ১১৪ কাজী নজরুল ইসলাম এভিনিউ, বাংলামটর, ঢাকা-১০০০' ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্র আগামী ১২ আগস্ট ২০১৮ তারিখের মধ্যে পৌছাতে হবে।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।