ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে চাকরি

বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের চার পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

পদ ও যোগ্যতা:
মিউজিয়াম এটেনডেন্ট, গার্ড, অফিস সহায়ক এবং সুইপার/ পরিচ্ছন্নতা কর্মী পদে একজন করে মোট চারজনকে নিয়োগ দেয়া হবে। অষ্টম শ্রেণি পাস হলেই পদগুলোতে আবেদন করা যাবে।

গার্ড এবং সুইপার/ পরিচ্ছন্নতা কর্মী পদের প্রার্থীদের সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। প্রার্থীদের বয়স ২০ আগস্ট ২০১৮ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।
নারায়ণগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, মানিকগঞ্জ, রংপুর, নীলফামারী, ঝিনাইদহ, পিরোজপুর, গাজীপুর, রাজশাহী, নাটোর, ঠাকুরগাঁও ও ময়মনসিংহ জেলার প্রার্থীরা  পদগুলোতে আবেদন করতে পারবেন না।

বেতন: বেতনস্কেল ২০১৫ অনুযায়ী ৮,২৫০/-২০,০১০/ টাকা।

আবেদনের নিয়ম:
জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে যে কোন তফসিলি ব্যাংক থেকে পরিচালক, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের অনুকূলে পঞ্চাশ টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট সংযুক্ত করে দিতে হবে। প্রার্থীকে আবেদনপত্রের খামের উপর বর্ণিত পদের নাম ও নিজ জেলার নাম আলাদাভাবে উল্লেখ করতে হবে। আবেদনকারী নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য যে ঠিকানায় প্রবেশপত্র/ সাক্ষাৎকার পত্র পেতে চান সে ঠিকানা সম্বলিত ১০ (দশ) টাকা মূল্যমানের ডাক টিকিটসহ একটি ফেরত খাম আবেদনপত্রের সাথে সংযুক্ত করে দিতে হবে।

আবেদনপত্র অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাকযোগে পাঠাতে হবে 'পরিচালক, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন, পো: আমিনপুর, উপজেলা- সোনারগাঁও, জেলা-নারায়ণগঞ্জ' ঠিকানায়। কোন আবেদনপত্র সরাসরি বা হাতে হাতে গ্রহণ করা হবে না। আবেদনের শেষ তারিখ ২০ আগস্ট ২০১৮।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক,আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি,ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে,আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।