ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৯ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় নিম্নলিখিত পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। উল্লেখিত শূন্যপদ পূরণের নিমিত্তে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পদের নাম: অধ্যাপক
পদসংখ্যা: ১টি
বিভাগ: মৎস্য জীববিদ্যা ও কৌলিতত্ত্ব বিভাগ
বেতন স্কেল: ৫৬,৫০০ - ৭৪,৪০০

প্রভাষক:
পদসংখ্যা: ২৪টি
বেতন স্কেল: ২২,০০০ - ৫৩,০৬০
বিভাগ: এপিডেমিওলজি ও পাবলিক হেলথ-১ (সহকারী অধ্যাপক পদের বিপরীতে), ফিজিওলজি-১ (সহকারী অধ্যাপক পদের বিপরীতে), পোল্ট্রি বিজ্ঞান-১, মেডিসিন-১, প্যাথলজি-১, প্যারাসাইটোলজি-১, কৃষিতত্ত্ব ও হাওর কৃষি-১ (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে), ফসল উদ্ভিদ বিজ্ঞান ও চা উৎপাদন প্রযুক্তি-১, কৃষি সম্প্রসারণ শিক্ষা-২ (সহকারী অধ্যাপক পদের বিপরীতে ১টি), মাৎস্যচাষ-১, জলজ সম্পদ ব্যবস্থাপনা-২ (সহকারী অধ্যাপক পদের বিপরীতে ১টি), মৎস্য স্বাস্থ্য ব্যবস্থাপনা-২, কৃষি অর্থনীতি ও পলিসি বিভাগ-১, কৃষি পরিসংখ্যান বিভাগ-১, কৃষি বিপণন ও ব্যবসায় ব্যবস্থাপনা-১ (সহকারী অধ্যাপক পদের বিপরীতে), কৃষি অর্থসংস্থান ও ব্যাংকিং বিভাগ-১ (সহকারী অধ্যাপক পদের বিপরীতে), কৃষি শক্তি ও যন্ত্র-২(সহযোগী অধ্যাপক পদের বিপরীতে ১টি), সেচ ও পানি ব্যবস্থাপনা-১, ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি-১, বায়োকেমিস্ট্রি অ্যান্ড কেমেস্ট্রি (বায়োকেমিস্ট্রি)-১।

প্রশাসনিক কর্মকর্তা:
পদসংখ্যা: ৭টি
বেতন স্কেল: ১৬০০০/-৩৮৬৪০/
দপ্তর: রেজিস্ট্রার কার্যালয়-১ জন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল-১ জন, আব্দুস সামাদ আজাদ হল-১ জন, সুহাসিনী দাস হল-১ জন, শাহ এএমএস কিবরিয়া হল-১ জন, হুমায়ুন রশিদ চৌধুরী হল-১ জন, প্রফেসর মছলেহ উদ্দিন আহমদ চৌধুরী ভেটেরিনারি টিচিং হাসপাতাল-১ জন।

এস্টিমেটর:
পদসংখ্যা: ১টি
বেতন স্কেল: ১৬০০০/-৩৮৬৪০/
দপ্তর: প্রকৌশল দপ্তর

উপরোল্লিখিত পদসমূহের জন্য আবেদনপত্র আগামী ৩১ জুলাই ২০১৮ তারিখের মধ্যে অবশ্যই নিম্নসাক্ষরকারীর দপ্তরে পৌছাতে হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম, নিয়োগের যোগ্যতা ও অভিজ্ঞতা এবং অন্যান্য শর্তাবলী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস থেকে সংগ্রহ অথবা http://www.sau.ac.bd হতে ডাউনলোড করা যাবে।

মো. বদরুল ইসলাম
রেজিস্ট্রার
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, সিলেট

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।