ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

আব্দুর রউফ পাবলিক কলেজে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, জুলাই ৫, ২০১৮
আব্দুর রউফ পাবলিক কলেজে নিয়োগ

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজে বিভিন্ন বিষয়ের প্রভাষক, প্রদর্শক ও প্রশিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ইংরেজি ভার্সনের জন্য প্রভাষক পদে বাংলা বিষয়ে একজন, ইংরেজি একজন, শারীরিক শিক্ষা একজন এবং গণিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। বাংলা ভার্সনে প্রভাষক পদে গণিত বিষয়ে দুইজন, জীববিজ্ঞানে তিনজন, ফিন্যান্স ব্যাংকিং ও বীমা বিষয়ে একজন, গণিতের প্রদর্শক পদে একজন এবং খণ্ডকালীন তবলা প্রশিক্ষক পদে একজনকে নেওয়া হবে।

প্রভাষক পদগুলোতে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদী সম্মান বা সমমানের ডিগ্রি থাকতে হবে। ইংরেজি ভার্সনে আবেদনকারীদের মধ্যে ইংরেজি মাধ্যম বা ভার্সনে অধ্যয়নকারীদের অগ্রাধিকার দেয়া হবে। প্রদর্শক পদের জন্য সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক বা চার বছর মেয়াদী সম্মান বা সমমানের ডিগ্রি থাকতে হবে। তবলা প্রশিক্ষক পদে স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন।

আগ্রহী প্রার্থীরা আগামী ১৮ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।