ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, জুলাই ৪, ২০১৮
কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের চাকরি

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের আওতাধীন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের বাস্তবায়নাধীন 'রিমিডিয়েশন কোঅরডিনেশন সেল এ ন্যাস্ত কারখানাগুলোর ক্যাপ বাস্তবায়ন' শীর্ষক প্রকল্পে জনবল নিয়োগ করা হবে।

পদ: হিসাব সহকারি
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: হিসাববিজ্ঞান বা অর্থনীতিসহ এইচএসসি অথবা সমমান পরীক্ষায় উত্তীর্ণ এবং ওয়ার্ড প্রসেসিং, এক্সেল, ডাটা এন্ট্রি এবং টাইপিংয়ে পারদর্শীতা থাকতে হবে।
বেতনস্কেল: ৯,৩০০/- ২২,৪৯০/ টাকা

পদ: অফিস সহকারি-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: এইচএসসি অথবা সমমান পরীক্ষায় উত্তীর্ণ এবং ওয়ার্ড প্রসেসিং, এক্সেল, ডাটা এন্ট্রিতে পারদর্শীতা এবং টাইপিংয়ে নির্ধারিত স্পিড থাকতে হবে
বেতনস্কেল: ৯,৩০০/- ২২,৪৯০/ টাকা।

পদ: অফিস সহায়ক
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: এসএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ ।
বেতনস্কেল: ৮,২৫০/- ২০,০১০/ টাকা

সরাসরি সাক্ষাতকার: আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ১৮ জুলাই সকাল ১০ টায়  কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর, বিএফডিসি কমার্শিয়াল কমপ্লেক্স, ২৩-২৪ কাওরান বাজার, ঢাকা-১২১৫ ঠিকানায় উপস্থিত থাকতে হবে।

বিজ্ঞপ্তি দেখুন-


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected]  ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।