ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ঢাকা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, জুন ২৮, ২০১৮
ঢাকা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

ঢাকা বিশ্ববিদ্যালয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জেনে নিন বিস্তারিত-

যেসব পদে নিয়োগ:
জীববিজ্ঞান অনুষদের ডিন অফিসে কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে একজন, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রেসে মেশিনম্যান গ্রেড-১ পদে একজন এবং প্রুফ রিডার গ্রেড-২ পদে দুইজনকে নিয়োগ দেওয়া হবে।

আবেদনের যোগ্যতা:
কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে আবেদনের জন্য প্রার্থীদের কমপক্ষে স্নাতক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ এবং কম্পিউটার অপারেটিংয়ে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে।

মেশিনম্যান পদে আবেদনের জন্য প্রার্থীকে ন্যূনতম এসএসসি পাস, গ্রাফিক আর্টস ইনস্টিটিউট বা সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা ডিগ্রিসহ তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। প্রুফ রিডার পদে স্নাতক পাস এবং প্রুফ রিডিংয়ে তিন বছরের অভিজ্ঞতা থাকলে আবেদন করা যাবে।

আবেদনের নিয়ম:
কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের আবেদনপত্র জীববিজ্ঞান অনুষদের ডিন অফিসে এবং বাকি দুই পদের আবেদনপত্র পরিচালক, পরিকল্পনা ও উন্নয়ন, ঢাকা বিশ্ববিদ্যালয় কার্যালয়ে পাঠাতে হবে। আবেদনপত্র জমা দেয়া যাবে ১১ জুলাই পর্যন্ত।

বিজ্ঞপ্তি-


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানোর নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যোকোন প্রশ্নোর উত্তর জানতো, আপনার মতামত জানাতো বা লোখা পাঠাতো চাইলো আমাদোর ইমোইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজোর সাথোই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।