ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

বেস্ট ইলেকট্রনিক্সে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, জুন ১০, ২০১৮
বেস্ট ইলেকট্রনিক্সে চাকরি

দেশে মাল্টি ব্র্যান্ডের ইলেকট্রনিক্স সামগ্রী বাজারজাতকারী প্রতিষ্ঠান বেস্ট ইলেকট্রনিক্স ব্রাঞ্চ ম্যানেজার পদে ২০ জনকে নিয়োগ দেবে।

ব্রাঞ্চ ম্যানেজার পদে আবেদনের জন্য কমপক্ষে স্নাতক ডিগ্রি থাকতে হবে। বাণিজ্য বা ব্যবসায় শিক্ষায় ডিগ্রিধারীরা অগ্রাধিকার পাবেন।

থাকতে হবে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা। বয়স হতে হবে ৩০ থেকে ৪৫ বছরের মধ্যে। প্রার্থীর বাংলা ও ইংরেজিতে চমৎকার যোগাযোগ দক্ষতা, কম্পিউটার এমএস ওয়ার্ড, এক্সেল এবং ইআরপি সফটওয়্যার ব্যবহারে পারদর্শীতা থাকতে হবে।

প্রার্থীদের দেশের যেকোন স্থানে পদায়ন করা হবে। প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী বেতন ভাতা, কমিশন দেওয়া হবে। কাজের ভিত্তিতে বিদেশ ভ্রমণের সুযোগও পাওয়া যাবে।

আগ্রহীরা অনলাইনে বিডিজবসের (http://hotjobs.bdjobs.com/jobs/bestelect/bestelect8.htm) মাধ্যমে ব্রাঞ্চ ম্যানেজার পদে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৪ জুলাই পর্যন্ত।  


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।