ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৮
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে নিয়োগ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দুই পদে ৮ জনকে নিয়োগের জন্য অনলাইনে আবেদন আহবান করা হয়েছে।

সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদে চারজন এবং অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে চারজনকে নিয়োগ দেওয়া হবে।

সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের জন্য কমপক্ষে স্নাতক বা সমমানের ডিগ্রি এবং অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্য কমপক্ষে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

উভয় পদের প্রার্থীদের নির্ধারিত টাইপিং স্পিড থাকতে হবে। ২৪মে ২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে এবং মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের অনূর্ধ্ব ৩২ বছর হতে হবে।

বেতন: সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদে ১১,০০০/- ২৬,৫৯০/ টাকা এবং অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ৯,৩০০/- ২২,৪৯০/ টাকা স্কেলে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে moys.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২৪মে পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।