ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বেবিচক-এ নিয়োগ পরীক্ষা ২৭ এপ্রিল

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
বেবিচক-এ নিয়োগ পরীক্ষা ২৭ এপ্রিল

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) ১০ ক্যাটাগরিতে নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে ।

আগামী ২৭ এপ্রিল সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত পদগুলোর এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হবে। রেডিও টেকনিশিয়ান, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, তথ্য সহকারি (মহিলা) ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষা বি এ এফ শাহীন কলেজ কেন্দ্রে এবং হিসাবরক্ষক, সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ড্রাফটসম্যান, মোটর পরিবহন চালক, মেকনিক ও বহিরংগন সহকারি পদের পরীক্ষা সিভিল এভিয়েশন উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

প্রাথমিকভাবে যোগ্য প্রার্থীদের ঠিকানায় এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র পাঠানো হয়েছে। কোনো প্রার্থী এখনো প্রবেশপত্র না পেলে ২৫ ও ২৬ এপ্রিলের মধ্যে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের প্রশাসন বিভাগ থেকে ডুপ্লিকেট প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণদের আগামী ৪মে সকাল ১০টায় সিভিল এভিয়েশন উচ্চ বিদ্যালয়ে লিখিত পরীক্ষা নেওয়া হবে।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।