ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

অগ্রণী ব্যাংকের মৌখিক পরীক্ষার সময়সূচি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
অগ্রণী ব্যাংকের মৌখিক পরীক্ষার সময়সূচি

অগ্রণী ব্যাংক লিমিটেডের 'সিনিয়র অফিসার- প্রকৌশলী (পুর:, বস্ত্র, যন্ত্র, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স, রসায়ন এবং স্থপতি)' পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ২১৬ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা ২২ এপ্রিল থেকে ২৬ এপ্রিল পর্যন্ত অনুষ্ঠিত হবে।

সিনিয়র অফিসার- বস্ত্র ও রসায়ন পদের পরীক্ষা ২২ এপ্রিল, যন্ত্র ও স্থপতি পদের ২৩ এপ্রিল, পুরকৌশল ২৪ ও ২৫ এপ্রিল এবং সিনিয়র অফিসার- ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স পদের পরীক্ষা ২৬ এপ্রিল নেওয়া হবে।

নির্ধারিত তারিখে সকাল সাড়ে ১১টায় পরীক্ষা শুরু হবে। মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে বাংলাদেশ ব্যাংক প্রধান ভবনের চতুর্থ তলায়।  

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় বিগত পরীক্ষার প্রবেশপত্র এবং আবেদনের সময় উল্লেখিত সব সনদের মূলকপি সঙ্গে রাখতে হবে এবং এক কপি সত্যায়িত ফটোকপি বিএসসিএসের চেকিং বোর্ডে জমা দিতে হবে। অন্যথায় মৌখিক পরীক্ষায় অংশ নেওয়া যাবে না।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।