ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ধর্ম মন্ত্রণালয়ে ২৪১ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
ধর্ম মন্ত্রণালয়ে ২৪১ জন নিয়োগ

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের আওতাধীন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নাধীন 'মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম- ৫ম পর্যায়' শীর্ষক প্রকল্পে জনবল নিয়োগের জন্য দুইটি পৃথক বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

একটি বিজ্ঞপ্তি অনুযায়ী, উপ-প্রকল্প পরিচালক পদে ২ জন, সহকারী প্রকল্প পরিচালক ৬৭ জন, সহকারী প্রকল্প পরিচালক (আইটি) ১ জন, মাস্টার ট্রেইনার কাম ফ্যাসিলিটেটর ৮ জন এবং সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা পদে ১ জনসহ মোট ৭৯ জনকে নিয়োগ দেওয়া হবে। পদভেদে আবেদনের জন্য কমপক্ষে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি এবং দুই থেকে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বিজ্ঞপ্তিটি দেখুন

অপর বিজ্ঞপ্তিতে, কম্পিউটার অপারেটর ৬৮ জন, ফিল্ড সুপারভাইজার ৯১ জন, হিসাবরক্ষক ১জন এবং অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ২জনসহ মোট ১৬২ জনকে নিয়োগের জন্য দরখাস্ত আহবান করেছে কর্তৃপক্ষ। পদগুলোতে স্নাতক পাস এবং দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিটি দেখুন

সঠিকভাবে পূরণকৃত আবেদনপত্র প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ১৯ এপ্রিলের মধ্যে "মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম- ৫ম পর্যায়' শীর্ষক প্রকল্প, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ১/আই, পরিবাগ, শাহবাগ, ঢাকা' ঠিকানায় পাঠাতে হবে।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।