ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ওয়ালটনে ৩৩০ জনের চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৮
ওয়ালটনে ৩৩০ জনের চাকরির সুযোগ

দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ ৪ পদে ৩৩০ জনকে চাকরির সুযোগ দিচ্ছে।

সেলস এক্সিকিউটিভ (ওয়ালটন প্লাজা) এবং সেলস অফিসার (ওয়ালটন প্লাজা) পদে ১৫০ জন করে ৩০০ জনকে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হবে। ড্রাইভার (পিকআপ) ও ড্রাইভার (প্রাইভেটকার/ মাইক্রোবাস/ জিপ) পদে ১৫ জন করে ৩০ জন নিয়োগ পাবেন।

সেলস এক্সিকিউটিভ পদে আবেদনের জন্য কমপক্ষে স্নাতক পাস হতে হবে। সেলস অফিসার পদে এইচএসসি পাস হলেই আবেদন করা যাবে। উভয় পদের প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ২৫ বছর। অভিজ্ঞ প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

ড্রাইভার পদে বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। এসএসসি পাস প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩৫ বছর।

প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্ত, ১ কপি রঙ্গিন পাসপোর্ট সাইজের ছবি, প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপিসহ আবেদনপত্র পাঠাতে হবে "নির্বাহী পরিচালক, এইচআরএম এন্ড এডমিন বিভাগ, ওয়ালটন কর্পোরেট অফিস, প্লট নং-১০৮৮, ব্লক-আই, রোড- সাবরিনা সোবহান ৫ এভিনিউ, বসুন্ধরা আবাসিক এলাকা, ভাটারা, ঢাকা-১২২৯, বাংলাদেশ" ঠিকানায়। আবেদন করতে হবে আগামী ১৬ এপ্রিলের মধ্যে।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।