ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ফায়ার সার্ভিসে ১৪৮ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
ফায়ার সার্ভিসে ১৪৮ জন নিয়োগ

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর দুই পদে ১৪৮ জনকে নিয়োগ দেবে।

ড্রাইভার পদে সাধারণ কোটায় ১২১ জন এবং মুক্তিযোদ্ধা কোটায় ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য কমপক্ষে অষ্টম শ্রেণি পাস এবং ভারী যানবাহন চালনায় বৈধ লাইসেন্সধারী হতে হবে।

উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি, বুক ৩২ ইঞ্চি এবং ওজন ১১০ পাউন্ড এবং শারীরিক ত্রুটিমুক্ত হতে হবে।

সাধারণ কোটায় ফরিদপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ, নেত্রকোনা, নওগাঁ, জয়পুরহাট, পাবনা, গাইবান্ধা, মাগুরা, নড়াইল, বরিশাল ও ঝালকাঠি বাদে বাকি সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। মুক্তিযোদ্ধা কোটায় আবেদন করতে পারবেন সব জেলার প্রার্থীরাই।

স্পিডবোট ড্রাইভার পদে ২ জনকে নেওয়া হবে। সংশ্লিষ্ট বিষয়ে সনদপত্রধারী হলেই পদটিতে আবেদন করা যাবে।

উভয় পদে বেতন ৯,৭০০/- ২৩,৪৯০/ টাকা স্কেলে।

প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ সরাসরি নিয়োগ পরীক্ষায় অংশ নিতে হবে। পরীক্ষা নেওয়া হবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ট্রেনিং কমপ্লেক্স, মিরপুর (১০ নং গোলচত্বর), ঢাকায়। ২০ মার্চ ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও ময়মনসিংহ বিভাগের এবং ২১ মার্চ রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল বিভাগের প্রার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।