ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

সমবায় অধিদপ্তরে ৫০ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
সমবায় অধিদপ্তরে ৫০ জন নিয়োগ

সমবায় অধিদপ্তরে এলএফএআই (কৃত্রিম প্রজননকারী) পদে ৫০ জনকে নিয়োগ দেওয়া হবে। অধিদপ্তরের বাস্তবায়নাধীন 'উন্নত জাতের গাভী পালনের মাধ্যমে সুবিধাবঞ্চিত মহিলাদের জীবনযাত্রার মান উন্নয়ন' প্রকল্পের জন্য অস্থায়ীভিত্তিতে এই নিয়োগ।

পদটিতে আবেদনের জন্য কমপেক্ষ এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং স্বীকৃত প্রতিষ্ঠান হতে কৃত্রিম প্রজনন বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। ২২ মার্চ ২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের ক্ষেত্রে অনূর্ধ্ব ৩২ বছর হতে হবে।

পদটিতে সাকুল্যে মাসিক ১৬,৭০০/ টাকা বেতন দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র পাঠাতে পারবেন 'প্রকল্প পরিচালক, "উন্নত জাতের গাভী পালনের মাধ্যমে সুবিধাবঞ্চিত মহিলাদের জীবনযাত্রার মান উন্নয়ন" প্রকল্প (কক্ষ নং-৮০২), সমবায় ভবন, সমবায় অধিদপ্তর, আগারগাঁও, ঢাকা-১২০৭' ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ২২ মার্চ ২০১৮।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।