ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

স্বাস্থ্য অধিদপ্তরে ১১৫৬ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
স্বাস্থ্য অধিদপ্তরে ১১৫৬ জন নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বাস্থ্য অধিদপ্তর। বিজ্ঞপ্তি অনুযায়ী, কমিউনিটি বেইজড হেলথ কেয়ারে কমিউটিনিট হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) পদে ১১৫৬ জনকে অস্থায়ীভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। তবে পদসংখ্যা কমবেশি হতে পারে।

যোগ্যতা:
পদটিতে আবেদনের জন্য কমপক্ষে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। কম্পিউটার পরিচালনায় বিশেষত এমএস অফিস ও ইন্টারনেট ব্যবহারে দক্ষতা থাকতে হবে।

১২ মার্চ ২০১৮ তারিখে বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। প্রার্থীকে বাংলাদেশের নাগরিক হতে হবে এবং শূন্য পদের বিপরীতে ইউনিয়নস্থ সংশ্লিষ্ট সাবেক ওয়ার্ড অথবা একই ইউনিয়নের স্থায়ী বাসিন্দা হতে হবে। সিটি কর্পোরেশন বা পৌর এলাকার বাসিন্দাদের আবেদনের প্রয়োজন নেই।

বেতন:
কমিউটিনিট হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) পদে নিয়োগপ্রাপ্তদের বেতনগ্রেড ১৪ অনুযায়ী সাকুল্যে বেতন দেওয়া হবে।

আবেদনের নিয়ম:
প্রার্থীরা communityclinic.gov.bd ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন ফরম পূরণ করতে হবে এবং বিকাশের মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে হবে। অনলাইন বাদে সরাসরি আবেদনের কোনো সুযোগ নেই। আবেদন করা যাবে ১২ মার্চ বিকাল ৫টা পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।