ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

দুই ব্যাংকে ১৬৪ কর্মকর্তা নিয়োগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৮
দুই ব্যাংকে ১৬৪ কর্মকর্তা নিয়োগ

আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকে ৫৬ জন এবং বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে ১০৮ জনসহ মোট ১৬৪ জন কর্মকর্তা (সাধারণ) নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।

যেকোন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদী স্নাতক/ স্নাতক (সম্মান) ডিগ্রি থাকলে কর্মকর্তা (সাধারণ) পদে আবেদন করা যাবে। শিক্ষাজীবনে কমপক্ষে একটি পরীক্ষায় প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকতে হবে।

কোনো তৃতীয় বিভাগ থাকলে আবেদনের প্রয়োজন নেই। ১ ডিসেম্বর ২০১৭ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর, মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধীদের অনুর্ধ্ব ৩২ বছর হতে হবে।  

যোগ্য প্রার্থীরা বাংলাদেশ ব্যাংকের ইরিক্রুটমেন্ট ওয়েবসাইটের (https://erecruitment.bb.org.bd) মাধ্যমে পদটিতে  আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২০ ফেব্রুয়ারি ২০১৮ তারিখ পর্যন্ত।  

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন...

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন..

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।