ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

প্রকৌশলী নেবে আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৮
প্রকৌশলী নেবে আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানিতে সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে ৭ জনকে নিয়োগ দেয়া হবে। মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীরা পদগুলোতে আবেদন করতে পারবেন। 

পদটিতে আবেদনের জন্য বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড বা সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, পাওয়ার, ইলেকট্রনিক্স বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি কম্পিউটার ব্যবহারে বিশেষত এমএস ওয়ার্ড এবং এমএস এক্সেলে দক্ষতা এবং বাংলা ও ইংরেজি উভয় ভাষায় পারদর্শীতা থাকতে হবে।

৩১ ডিসেম্বর ২০১৭ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩২ বছর।

প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করতে হবে 'ম্যানেজার (এইচআরএম), আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড, আশুগঞ্জ, ব্রাক্ষ্মণবাড়িয়া-৩৪০২' ঠিকানায়। আবেদনের শেষ সময় ১৫ ফেব্রুয়ারি।  

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন...

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন..

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।