ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বিসিপিসিএলে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৮
বিসিপিসিএলে চাকরি

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড (বিসিপিসিএল)। মাস্টার (স্পিড বোট) পদে ১ জন এবং ইঞ্জিন ড্রাইভার (স্পিড বোট) পদে ১ জনসহ মোট ২ জনকে নিয়োগ দেওয়া হবে।  

মাস্টার (স্পিড বোট) পদে আবেদনের জন্য এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ, ইনল্যান্ড মাস্টার (ক্লাস-২) সাটিফিকেটপ্রাপ্ত এবং ইনল্যান্ড মাস্টার হিসেবে বা নৌবাহিনীর পেটি অফিসার হিসেবে পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। ইঞ্জিন ড্রাইভার (স্পিড বোট) পদে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ, মেরিন ইঞ্জিন ড্রাইভার (ক্লাস-২) সাটিফিকেটপ্রাপ্ত এবং মেরিন ইঞ্জিন ড্রাইভার হিসেবে বা নৌবাহিনীর ইআরএ-৪ পদে পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্নরা আবেদন করতে পারবেন।

মাস্টার (স্পিড বোট) পদে মাসিক ২০ হাজার টাকা, ইঞ্জিন ড্রাইভার পদে ১৮ হাজার টাকা বেতন এবং অন্যান্য সুবিধা দেওয়া হবে।

যোগ্যতাসম্পন্ন প্রার্থীরা আগামী ১৮ ফেব্রুয়ারির মধ্যে প্রয়োজনীয় কাজগপত্রসহ আবেদন করতে হবে "মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন), কর্পোরেট অফিস, বিসিপিসিএল, ইউনিক ট্রেড সেন্টার (৩য় ও ৪র্থ তলা), ৮ পান্থপথ, কাওরান বাজার, ঢাকা-১২১৫" ঠিকানায়।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।