ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে ১৬৫০ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে ১৬৫০ জন নিয়োগ

উপসহকারী কৃষি কর্মকর্তা পদে ১৬৫০ জনকে নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

যোগ্যতা
স্বীকৃত ইনস্টিটিউট থেকে কৃষি বিজ্ঞানে চার বছর মেয়াদী ডিপ্লোমা ডিগ্রিধারীরা উপসহকারী কৃষি কর্মকর্তা পদে আবেদন করতে পারবেন। ২৫ জানুয়ারি ২০১৮ তারিখে প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে।

মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা/ শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না
রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি পার্বত্য জেলার অধিবাসী বাদে বাংলাদেশের নাগরিকরা আবেদন করতে পারবেন। তবে জেলা কোটা না থাকায় শেরপুর, কুষ্টিয়া, মেহেরপুর, খুলনা, বাগেরহাট, বরিশাল, ঝালকাঠি, ভোলা, পটুয়াখালী, বরগুনা, রাজবাড়ী জেলার সাধারণ প্রার্থীরা আবেদন করতে পারবেন না। তবে এসব জেলার এতিমখানা নিবাসী, শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেতনস্কেল
নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতনস্কেলের ১১তম গ্রেড অনুযায়ী ১২,৫০০/- ৩০,২৩০/ টাকা স্কেলে বেতন দেয়া হবে।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা অনলাইনে daesaao.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন প্রক্রিয়া শুরু হবে ১ ফেব্রুয়ারি সকাল ১০ টায়। আবেদন করা যাবে ২৮ ফেব্রুয়ারি বিকাল ৫ টা পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।