ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকে চাকরি

বেসরকারি বাণিজ্যিক ব্যাংক মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড কর্মকর্তা নিয়োগের জন্য অনলাইন জব পোর্টালে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

যোগ্যতা:
অফিসার/ সিনিয়র অফিসার ফর এমটিবি সিকিউরিটিজ লিমিটেড (এমটিবিএসএল) পদে আবেদনের জন্য প্রার্থীদের যেকোন বিষয়ে মাস্টার্স ডিগ্রিধারী এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ থেকে ৮ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩৬ বছর।


এভিপি/ এফএভিপি ফর এমটিবি ক্যাপিটাল লিমিটেড পদে সিএ, সিএমএ, এফসিএ এবং ফিন্যান্স/ অ্যাকাউন্টিংয়ে এমবিএ ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। থাকতে হবে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা। বয়স হতে হবে অনূর্ধ্ব ৪০ বছর।

আবেদনের নিয়ম:
প্রার্থীরা অনলাইনে বিডিজবসের মাধ্যমে পদগুলোতে আবেদন করতে পারবেন। অফিসার/ সিনিয়র অফিসার পদে আগামী ২১ জানুয়ারি এবং এভিপি/ এফএভিপি পদে ২৫ জানুয়ারি পর্যন্ত আবেদন করা যাবে।


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।