ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

বি এ এফ শাহীন কলেজে শিক্ষকতার সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৮
বি এ এফ শাহীন কলেজে শিক্ষকতার সুযোগ

বি এ এফ শাহীন কলেজে বিভিন্ন বিষয়ের শিক্ষক নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

আবেদনের যোগ্যতা:
সহকারী শিক্ষক পদে বাংলা ভার্সনে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। বাংলা বিষয়ে ২ জন, ইংরেজি ৩ জন, গণিত ২ জন, সামাজিক বিজ্ঞান ২ জন, জীববিজ্ঞান ১ জন, শারীরিক শিক্ষা ১ জন এবং ফিন্যান্স ও ব্যাংকিং বিষয় ১ জনকে নেওয়া হবে।

ইংরেজি ভার্সনের সহকারী শিক্ষক পদে ৭ জন নিয়োগ পাবেন। এর মধ্যে ইংরেজি বিষয়ে ২ জন, রসায়ন ১ জন, শারীরিক শিক্ষা ১ জন, ফিন্যান্স ও ব্যাংকিং ১ জন, কৃষি শিক্ষা ১ জন এবং গার্হস্থ্য বিজ্ঞান বিষয়ে ১ জনকে নেওয়া হবে।

পদগুলোতে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়সহ স্নাতক বা সমমানের ডিগ্রি এবং বিএড বা সমমানের ডিগ্রি থাকতে হবে। অথবা সংশ্লিষ্ট বিষয়সহ শুধু স্নাতক বা সমমানের ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে), জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি, সদ্য তোলা দুই কপি রঙ্গিন ছবি এবং ব্যাংক ড্রাফট বা পে অর্ডারসহ আবেদনপত্র পাঠাতে হবে 'অধ্যক্ষ, বি এ এফ শাহীন কলেজ, কুর্মিটোলা, ঢাকা ক্যান্টমেন্ট, ঢাকা- ১২০৬' ঠিকানায়। আবেদনপত্র পাঠানো যাবে ১৫ জানুয়ারি পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।