ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

রুয়েটে দুই দিনব্যাপী জব ফেয়ার শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
রুয়েটে দুই দিনব্যাপী জব ফেয়ার শুরু রুয়েটে জব ফেয়ার-ছবি-বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) তৃতীয়বারের মতো জব ফেয়ার শুরু হয়েছে। রুয়েট ক্যারিয়ার ফোরাম দুই দিনব্যাপী এই  জব ফেয়ারের আয়োজন করেছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকালে রুয়েট ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই জব ফেয়ার উদ্বোধন করেন।  

এ সময় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল আলম রুয়েটে অধ্যয়ন শেষ করা দক্ষ শিক্ষার্থীদের নিয়োগ দিতে চাকরিদাতা কোম্পানিগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান।

বর্তমান চাকরির বাজার সম্পর্কে ধারণা পেতে এবং বিভিন্ন কোম্পানিতে সরাসরি রিক্রুটমেন্টের জন্য তৃতীয়বারের মতো জব ফেয়ার আয়োজন করেছে রুয়েট ক্যারিয়ার ফোরাম।  

দুই দিনব্যাপী এই জব ফেয়ার থেকে বেশ কিছু ইঞ্জিনিয়ার বিভিন্ন কোম্পানিতে চাকরির সুযোগ পাবেন বলে আশা করছেন রুয়েট ক্যারিয়ার ফোরামের সভাপতি ফজলে হোসেন মোয়ানমেন।

প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আয়োজিত এবারের জব ফেয়ারে সিভি অ্যাসেসমেন্ট, ক্যাম্পাস রিক্রুটমেন্ট, এইচআর সামিট, কর্পোরেট টক এবং আইডিয়া কনটেস্ট অনুষ্ঠিত হবে।  

জব ফেয়ারে প্রাণ আরএফএল, রানার গ্রুপ, কাজী আইটি, রাজ আইটি, লিরা গ্রুপ, আল-আসকা গ্রুপ ও রকমারি.কমসহ মোট ১৪টি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।  

এবারের জব ফেয়ারে স্পন্সর হিসেবে রয়েছে বিজলি কেবলস্ এবং কো-স্পন্সর হিসেবে রয়েছে গুডলাক স্টেশনারি।  

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭ 
এসএস/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।