ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

বসুন্ধরা গ্রুপে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
বসুন্ধরা গ্রুপে চাকরি

দেশের দ্রুত সম্প্রসারণশীল শিল্প, রিয়েল এস্টেট ও ব্যবসায়িক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কয়েকটি পদে জরুরী ভিত্তিতে জনবল নিয়োগ দেওয়া হবে। জেনে নিন বিস্তারিত-

রেকর্ড কিপার, সিনিয়র ইঞ্জিন মেকানিক, সিনিয়র ইলেকট্রিশিয়ান, ইঞ্জিন মেকানিক, লিফ স্প্রিং মেকানিক পদগুলোতে ১ জন করে এবং ভলক্যানাইজার ও ইঞ্জিন মেকানিক হেলপার পদে ২ জন করে মোট ৯ জন নিয়োগ পাবেন।

রেকর্ড কিপার পদে আবেদনের জন্য কমপক্ষে স্নাতক পাস হতে হবে।

বাকি পদগুলোতে অষ্টম শ্রেণি পাস হলেই আবেদন করা যাবে। পদভেদে বয়সসীমা ২৫ থেকে ৪০ বছর হতে হবে। থাকতে হবে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের বাস্তব অভিজ্ঞতা।

আগ্রহী প্রার্থীদের যোগাযোগের মোবাইল নম্বর উল্লেখসহ জীবন বৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্রের কপি, সদ্য তোলা ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রসহ সরাসরি সাক্ষাতকারে অংশ নিতে হবে। আগামী ১০ ডিসেম্বর রবিবার সকাল ১০ টায় 'বসুন্ধরা সিমেন্ট, বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেড, ৭৮, ৭৯ এম এন ঘোষাল রোড, মদনগঞ্জ, বন্দর, নারায়ণগঞ্জ' ঠিকানায় সাক্ষাতকার নেওয়া হবে।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।