ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ

বিভিন্ন বিভাগে শিক্ষক নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়।

অধ্যাপক পদে মার্কেটিং বিভাগে ১ জন, সহযোগী অধ্যাপক পদে গণিত, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং ও পদার্থ বিজ্ঞান বিভাগে ১ জন করে মোট ৩ জনকে নিয়োগ দেয়া হবে। সহকারী অধ্যাপক পদে মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগ, বাংলা, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং, রসায়ন, গণযোগাযোগ ও সাংবাদিকতা, প্রাণরসায়ন ও জীবপ্রযুক্তি বিজ্ঞান বিভাগে ১ জন করে ৭ জনকে স্থায়ী এবং গণিত, মার্কেটিং, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান, রসায়ন বিভাগে ১ জন করে ৪ জনকে অস্থায়ীভাবে নিয়োগ দেয়া হবে।

প্রভাষক পদে স্থায়ীভাবে গণিত, সমাজবিজ্ঞান, অর্থনীতি, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান, বাংলা, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং, আইন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ১ জন করে, গণযোগাযোগ ও সাংবাদিকতা, প্রাণরসায়ন ও জীবপ্রযুক্তি বিজ্ঞান বিভাগে ২ জন করে, অস্থায়ীভাবে মার্কেটিং, ম্যানেজমেন্ট স্টাডিজ, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, পদার্থবিজ্ঞান ও রসায়ন বিভাগে ৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্য প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনপত্র পাঠাতে হবে 'রেজিস্ট্রার, বরিশাল বিশ্ববিদ্যালয়, বরিশাল-৮২০০' ঠিকানায়। আবেদন করা যাবে ৭ ডিসেম্বর ২০১৭ তারিখ পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।