ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নেবে প্রিমিয়ার ব্যাংক

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৭
ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নেবে প্রিমিয়ার ব্যাংক

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে নিয়োগের জন্য মেধাবী ও উদ্যোমী তরুণদের খুঁজছে বেসরকারি ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান প্রিমিয়ার ব্যাংক লিমিটেড।

এমবিএ, এমবিএম, ইএমবিএ বা ব্যাংকিং, ফিন্যান্স, মার্কেটিং, অ্যাকাউন্টিং, ম্যানেজমেন্ট, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট, গণিত, অর্থনীতি, পরিসংখ্যান, কম্পিউটার সায়েন্স, হেলথ ইকোনোমিক্সে স্নাতকোত্তর ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে সব পরীক্ষায় প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকতে হবে।

স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৪ স্কেলে ৩ এবং এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ স্কেলে ৪ পেলেই আবেদন করা যাবে। ইংরেজিতে দক্ষতা এবং কম্পিউটার ব্যবহারে পারদর্শীতা থাকতে হবে। ১ অক্টোবর ২০১৭ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

নিয়োগপ্রাপ্তদের এক বছর প্রবেশনারি অবস্থায় মাসিক ৪৫,৫০০/ টাকা বেতন দেয়া হবে। পরবর্তীতে সিনিয়র অফিসার পদে পদোন্নতি, মাসিক ৫৪,৩০০/ টাকা বেতন এবং অন্যান্য সুযোগ সুবিধা দেয়া হবে।

প্রার্থীরা প্রিমিয়ার ব্যাংকের ওয়েবসাইটের (http://premierbankltd.com/pbl/careers/) মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ১৫ নভেম্বর ২০১৭।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।