ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

২০০ কাস্টমার সার্ভিস রিপ্রেজেন্টেটিভ নেবে ডিজিকন

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৭
২০০ কাস্টমার সার্ভিস রিপ্রেজেন্টেটিভ নেবে ডিজিকন

কাস্টমার সার্ভিস রিপ্রেজেন্টেটিভ পদে দুইশ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আউটসোর্সিং খাতের প্রতিষ্ঠান ডিজিকন টেকনোলজিস লিমিটেড।

যোগ্যতা:
পদটিতে আবেদনের জন্য প্রার্থীদের স্নাতক পাস হতে হবে। পাশাপাশি কম্পিউটারের প্রাথমিক জ্ঞান এবং মৌখিক যোগাযোগ দক্ষতা, যে কোন শিফট বা রোস্টারে কাজ করার মানসিকতা থাকতে হবে।

অগ্রাধিকার পাবেন বিপিও খাতে কাজের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা।

বেতন:
নিয়োগপ্রাপ্তদের মাসিক ৮,০০০/- থেকে ১১,০০০/ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। পাশাপাশি জীবন বীমা এবং হসপিটাইলাইজেশন স্কীমসহ অন্যান্য সুযোগ সুবিধা দেওয়া হবে।

আবেদনের নিয়ম:
যোগ্য প্রার্থীরা  ইমেইলে সিভি পাঠাতে পারবেন [email protected] ঠিকানায়। অনলাইনে বিডিজবস.কমের (jobs.bdjobs.com/jobdetails.asp?id=728179&ln=3) মাধ্যমেও আবেদন করা যাবে। এছাড়াও ছবি ও দুইজন অনাত্মীয় ব্যক্তির রেফারেন্স উল্লেখসহ সিভি পাঠাতে পারবেন 'হেড অব এইচআর, ডিজিকন টেকনোলজিস লিমিটেড, রাজউক ট্রেড সেন্টার (চতুর্থ তলা), প্লট নং-৪, ৬, ফারুক সরণি রোড, নিকুঞ্জ (উত্তরা) আবাসিক এলাকা, খিলক্ষেত, ঢাকা- ১২২৯' ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ৮ নভেম্বর ২০১৭।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।