ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

কৃষি বিশ্ববিদ্যালয় কলেজে চাকরি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
কৃষি বিশ্ববিদ্যালয় কলেজে চাকরি

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থিত কৃষি বিশ্ববিদ্যালয় কলেজে পাঁচ পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। 

অফিস সহকারী, অফিস সহকারী কাম-আইসিটি সহকারী, এমএলএসএস, নৈশ প্রহরী এবং মালী পদগুলোতে একজন করে নিয়োগ দেয়া হবে। অফিস সহকারী পদের জন্য স্নাতক ডিগ্রিসহ কম্পিউটারে পারদর্শী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অফিস সহকারী কাম-আইসিটি সহকারী পদে চার বছর মেয়াদী ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী, এমএলএসএস, নৈশ প্রহরী পদের জন্য এসএসসি পাস হতে হবে। অষ্টম শ্রেণি পাস হলেই মালী পদে আবেদন করা যাবে।  

আগ্রহী প্রার্থীদের ব্যাংক ড্রাফট/ পে অর্ডার, শিক্ষাগত যোগ্যতার এবং অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনপত্র পাঠাতে হবে 'অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ, ময়মনসিংহ' ঠিকানায়। আবেদনপত্র ১১ নভেম্বরের মধ্যে পৌঁছাতে হবে।  

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন..

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।