ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

স্বাস্থ্য অধিদপ্তরে ৭৯ জন নিয়োগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
স্বাস্থ্য অধিদপ্তরে ৭৯ জন নিয়োগ

জরুরী ভিত্তিতে কর্মকর্তা কর্মচারী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন স্বাস্থ্য অধিদপ্তর। রোহিঙ্গাদের শরনার্থীদের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের বাস্তবায়নাধীন প্রোগ্রাম এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগীতায় পরিচালিত কর্মসূচীতে অস্থায়ী ভিত্তিতে দুই মাসের জন্য জনবল নিয়োগ করা হবে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, চীফ কোঅর্ডিনেটর পদে ১ জন, কোঅর্ডিনেটর ২ জন, ইপিডেমেওলজিস্ট ১ জন, কনসালটেন্ট (গাইনী অ্যান্ড অবস) ৩ জন, কনসালটেন্ট (পেডিয়াট্রিক্স) ৪ জন, মেডিকেল অফিসার ১২ জন, মাল্টিপারপোস হেলথ সেন্টার ম্যানেজার ১২ জন, ফার্মাসিস্ট ১২ জন, অফিস সহকারী ২ জন, মেসেঞ্জার ১ জন, গাড়ী চালক ২ জন, সাপোর্ট স্টাফ ১৪ জন এবং ক্লিনার/ পরিচ্ছন্নতা কর্মী হিসেবে ১৩ জনসহ মোট ৭৯ জন নিয়োগ পাবেন।

আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র এবং অভিজ্ঞতা থাকলে তার সনদপত্রের স্ক্যানকপি ইমেইল করতে হবে [email protected] ঠিকানায়।

ইমেইলে আবেদন করতে হবে আগামী ৩০ অক্টোবর বিকাল ৫ টার মধ্যে।  

বিজ্ঞপ্তি দেখুন

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন..

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।