ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ৪৪ জনের চাকরির সুযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৭
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ৪৪ জনের চাকরির সুযোগ

এগারো ধরনের পদে ৪৪ জন কর্মকর্তা কর্মচারী নিয়োগ দেবে বরিশাল বিশ্ববিদ্যালয়।

কম্পিউটার অপারেটর পদে ৬ জন, কেয়ারটেকার ৩ জন, অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর ৩ জন, ইস্যু ক্লার্ক ২ জন, বাবুর্চি ২ জন, বুক বাইন্ডার ১ জন, অফিস সহায়ক ৫ জন, বাস হেলপার ৬ জন, গার্ডেনার ৪ জন, নিরাপত্তা প্রহরী ৯ জন এবং পরিচ্ছন্নতা কর্মী পদে ৩ জনকে নিয়োগ দেয়া হবে।

কেয়ারটেকার পদে আবেদনের জন্য স্নাতক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা থাকতে হবে।

কম্পিউটার অপারেটর, অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর পদে এইচএসসি পাস এবং কম্পিউটার অপারেটিংয়ে প্রশিক্ষণপ্রাপ্তরা আবেদন করতে পারবেন। ইস্যু ক্লার্ক পদে এইচএসসি পাস, বাবুর্চি, বুক বাইন্ডার এবং অফিস সহায়ক পদে এসএসসি পাস হলেই আবেদন করা যাবে। বাকী পদগুলোতে অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে, বিশ্ববিদ্যালয়ের বরিশাল সদর কার্যালয় বা ঢাকাস্থ লিয়াজো অফিস থেকে ফরম সংগ্রহ করে আবেদন করা যাবে। পূরণকৃত আবেদনপত্র প্রয়োজনীয় কাগজসহ পাঠাতে হবে 'রেজিস্ট্রার, বরিশাল বিশ্ববিদ্যালয়, বরিশাল-৮২০০' ঠিকানায়। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ১৫ নভেম্বর ২০১৭।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন..

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad