ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে ১০০ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
পরিবার পরিকল্পনা অধিদপ্তরে ১০০ জন নিয়োগ

সহকারী নার্সিং অ্যাটেনডেন্ট পদে ১০০ জনকে নিয়োগ দেবে পরিবার পরিকল্পনা অধিদপ্তর। অধিদপ্তরের অধীন এমসিএইচ-সার্ভিসেস ইউনিটের '৪র্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচীর আওতাধীন ম্যাটারনাল, চাইল্ড, রিপ্রোডাকটিভ অ্যান্ড এডোলেসেন্ট হেলথ' এর আওতায় অস্থায়ী ভিত্তিতে তাদের নিয়োগ দেওয়া হবে।

পদটিতে আবেদনের জন্য প্রার্থীদের এসএসসি পাস এবং ১৮ মাস মেয়াদী জুনিয়র মিডওয়াইফারী বা দুই বছর মেয়াদী কমিউনিটি প্যারামেডিক্স সনদপ্রাপ্ত হতে হবে। সাধারণ প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের অনূর্ধ্ব ৩২ বছর হতে হবে।

শুধু ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, রংপুর, খুলনা, বরিশাল, ময়মনসিংহ বিভাগের প্রার্থীরা আবেদন করতে পারবেন।

নিয়োগপ্রাপ্তদের মাসিক ১৭,৭০৫/ টাকা বেতন দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র পাঠাতে হবে 'পরিচালক, এমসিএইচ-সার্ভিসেস ইউনিট, পরিবার পরিকল্পনা অধিদপ্তর, ৬, কাওরানবাজার, ঢাকা- ১২১৫' ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ১২ নভেম্বর ২০১৭

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।