ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনে পরীক্ষার সময়সূচী

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনে পরীক্ষার সময়সূচী

বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের ‘সিনিয়র অফিসার’ পদে নিয়োগ পরীক্ষার সময়সূচি ও কেন্দ্র তালিকা প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।

আগামী ২০ অক্টোবর শুক্রবার বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষা নেওয়া হবে। যেসব প্রার্থী বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করেছেন, শুধু তারাই পরীক্ষায় অংশ নিতে পারবেন।

ঢাকা শহরের ১২টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রার্থীদের পরীক্ষা শুরুর কমপক্ষে আধা ঘন্টা পূর্বে প্রবেশপত্রসহ পরীক্ষার হলে প্রবেশ করতে হবে। পরীক্ষার হলে কোন প্রকার মোবাইল ফোন, ক্যালকুলেটর, ঘড়ি ও অন্যান্য ইলেক্ট্রনিক ডিভাইস সাথে নেওয়া যাবে না বলে জানিয়েছেন বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক ও ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্য-সচিব মোঃ মোশাররফ হোসেন খান।

কেন্দ্র তালিকা ও আসন বিন্যাস দেখতে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।