ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

২০০ চিকিৎসক নেবে বিএসএমএমইউ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
২০০ চিকিৎসক নেবে বিএসএমএমইউ

চিকিৎসক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)। মেডিক্যাল অফিসার পদে ১৮০ জন এবং মেডিক্যাল অফিসার (ডেন্টাল সার্জারি) পদে ২০ জন নিয়োগ পাবেন।

মেডিক্যাল অফিসার পদে আবেদনের জন্য এমবিবিএস, মেডিক্যাল অফিসার (ডেন্টাল সার্জারি) পদে আবেদনের জন্য বিডিএস ডিগ্রি থাকতে হবে। উভয় পদের প্রার্থীদের বিএমডিসির রেজিস্ট্রেশন এবং ডিগ্রি অর্জনের পর এক বছরের বাস্তব প্রশিক্ষণ থাকতে হবে।

নিয়োগপ্রাপ্ত চিকিৎসকদের জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী ২৩,০০০/- ৫৫,৪৭০/ টাকা স্কেলে বেতন প্রদান করা হবে।

যোগ্য প্রার্থীরা বিএসএমএমইউর ওয়েবসাইটে দেওয়া ফরম পূরণ করে প্রয়োজনীয় কাগজসহ পাঠাতে হবে 'রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, শাহবাগ, ঢাকা-১০০০' ঠিকানায়। আবেদনপত্র পৌঁছানোর শেষ সময় ৩১ অক্টোবর দুপুর ২টা ৩০ মিনিট।

বিজ্ঞপ্তি দেখুন-


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।