ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

কুড়িগ্রাম জেলা জজ আদালতে ৩৫ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৭
কুড়িগ্রাম জেলা জজ আদালতে ৩৫ জন নিয়োগ

কুড়িগ্রাম জেলা জজ আদালত ১১ পদে ৩৫ জনকে নিয়োগের জন্য দরখাস্ত আহবান করেছে।

যেসব পদে নিয়োগ:
সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর, আপিল সহকারী, রেকর্ড সহকারী, বেঞ্চ সহকারী, লাইব্রেরি সহকারী এবং ড্রাইভার পদে একজন করে, হিসাব রক্ষক ৫ জন, নাজির ৪ জন, অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর ৫ জন, জারীকারক/ প্রসেস সার্ভার ২ জন এবং অফিস সহায়ক/ এমএলএসএস পদে ১৩ জনকে নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা:
জারীকারক/ প্রসেস সার্ভার, ড্রাইভার এবং অফিস সহায়ক/ এমএলএসএস বাদে অন্য সব পদে আবেদনের জন্য কমপক্ষে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

জারীকারক/ প্রসেস সার্ভার পদে এসএসসি পাস, ড্রাইভার এবং অফিস সহায়ক/ এমএলএসএস পদে অষ্টম শ্রেণি পাস হলেই আবেদন করা যাবে। সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর পদে শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি নির্ধারিত টাইপিং স্পিড, সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদে ছয় মাস মেয়াদী কম্পিউটার প্রশিক্ষণ সনদ এবং ড্রাইভার পদের জন্য বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র পাঠাতে হবে 'চেয়ারম্যান, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ, কুড়িগ্রাম' বরাবর। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ১৫ অক্টোবর।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।