ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

রেলওয়েতে ১৪৯ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৭
রেলওয়েতে ১৪৯ জন নিয়োগ

বাংলাদেশ রেলওয়েতে তিন পদে ১৪৯ জনকে নিয়োগ দেয়া হবে। জেনে নিন বিস্তারিত-

যেসব পদে নিয়োগ:
সহকারী স্টেশন মাস্টার পদে ৮৬ জন, সহকারী লোকো মাস্টার (এএলএম গ্রেড-২) পদে ৪৩ জন এবং এমএস পদে ২০ জন নিয়োগ পাবেন। এর মধ্যে সহকারী স্টেশন মাস্টার পদে ৩০ জনকে নিয়োগের জন্য ইতিপূর্বে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল।

পরবর্তীতে পদসংখ্যা বৃদ্ধি করে ৮৬ জন নিয়োগের নতুন বিজ্ঞপ্তি দিয়েছে কর্তৃপক্ষ।

আবেদনের যোগ্যতা:
সহকারী স্টেশন মাস্টার পদে আবেদনের জন্য যেকোন বিষয়ে স্নাতক ডিগ্রিধারী হতে হবে। ২৬ অক্টোবর ২০১৭ তারিখে বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। সহকারী লোকো মাস্টার (এএলএম গ্রেড-২) এবং এমএস পদে বিজ্ঞান বিভাগে এইচএসসি পাস বা সমমানের শিক্ষাগত যোগ্যতাসম্পন্নরা আবেদন করতে পারবেন। উভয় পদে আবেদনকারীদের ৩০ অক্টোবর ২০১৭ তারিখে বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে।

আবেদনের নিয়ম:
বাংলাদেশ রেলওয়ের ওয়েবসাইটে দেয়া নির্ধারিত ফরমে পদগুলোতে আবেদন করা যাবে। আবেদনপত্র পাঠাতে হবে 'চীফ পার্সোনেল অফিসার (পূর্ব), বাংলাদেশ রেলওয়ে, সিআরবি, চট্টগ্রাম' ঠিকানায়। সহকারী স্টেশন মাস্টার পদের আবেদনপত্র ২৬ অক্টোবর এবং সহকারী লোকো মাস্টার (এএলএম গ্রেড-২) এবং এমএস পদের প্রার্থীদের আবেদনপত্র ৩০ অক্টোবরের মধ্যে নির্ধারিত ঠিকানায় পৌঁছাতে হবে।

সহকারী স্টেশন মাস্টার পদের বিজ্ঞপ্তি দেখুন
সহকারী লোকো মাস্টার (এএলএম গ্রেড-২) এবং এমএস পদের বিজ্ঞপ্তি দেখুন


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad