ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে ৮৭ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৭
কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে ৮৭ জন নিয়োগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়। বিজ্ঞপ্তি অনুযায়ী, চার পদে ৮৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

অফিস সহায়ক পদে ৪৪ জন, নিরাপত্তা প্রহরী ১৮ জন, পরিচ্ছন্নতা কর্মী ২৪ জন এবং মালী পদে ১ জন নিয়োগ পাবেন। কমপক্ষে অষ্টম শ্রেণি পাস হলেই পদগুলোতে আবেদন করা যাবে।

প্রার্থীকে বাংলাদেশের নাগরিক ও কুমিল্লা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। ১৫ অক্টোবর ২০১৭ তারিখে বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। একজন প্রার্থী শুধু একটি পদেই আবেদন করতে পারবেন। সঠিকভাবে পূরণকৃত আবেদনপত্র পাঠাতে হবে ‘জেলা প্রশাসক, কুমিল্লা’ ঠিকানায়। আবেদনপত্র পাঠানো যাবে ১৫ অক্টোবর পর্যন্ত।

আবেদন ফরম ও বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।