ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

কর্মকর্তা নেবে ব্যাংক এশিয়া

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
কর্মকর্তা নেবে ব্যাংক এশিয়া

দুই পদে কর্মকর্তা নিয়োগের জন্য অনলাইনে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংক এশিয়া লিমিটেড। বিজ্ঞপ্তি অনুযায়ী ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগে ইভেন্ট ম্যানেজমেন্ট অফিসার এবং জনসংযোগ বিভাগে পাবলিক রিলেশন অফিসার নেয়া হবে।

যোগ্যতা:
পাবলিক রিলেশন অফিসার পদে আবেদনের জন্য মাস কমিউনিকেশন, পিআর বা জার্নালিজমে স্নাতকোত্তর ডিগ্রিসহ জনসংযোগ বিভাগে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ থাকা যাবে না।

৩১ আগস্ট ২০১৭ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৪০ বছর।
 
ইভেন্ট ম্যানেজমেন্ট অফিসার পদের জন্য শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ ছাড়া যেকোন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি ব্র্যান্ড ম্যানেজমেন্ট বা ইভেন্ট ম্যানেজমেন্টে ৩ থেকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ৩১ আগস্ট ২০১৭ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩২ বছর।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা অনলাইনে ব্যাংক এশিয়ার ক্যারিয়ার পোর্টালের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২৪ আগস্ট পর্যন্ত।


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।