ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

বসুন্ধরা পেপার মিলসে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
বসুন্ধরা পেপার মিলসে নিয়োগ

দেশের অন্যতম বৃহৎ ও স্বনামধন্য প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস লি.-এ বিক্রয় সহকারী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সরাসরি সাক্ষাতকারের মাধ্যমে এই নিয়োগ প্রকৃয়া সম্পন্ন হবে।

বিক্রয় সহকারী পদের জন্য কমপক্ষে এইচএসসি বা স্নাতক পাস হতে হবে। পাশাপাশি ভোগ্য পণ্য, টিস্যু পণ্য বা হাইজিন পণ্য মাঠ পর্যায়ে বিক্রয়ে ১ থেকে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ সরাসরি সাক্ষাতকারে অংশ নিতে পারবেন।

সাক্ষাতকার নেওয়া হবে বসুন্ধরা গ্রুপ, বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্স-২, প্লট-৫৬/এ, ব্লক-সি, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা-১২২৯ ঠিকানায়।

বিক্রয় সহকারী (টিস্যু প্রডাক্টস, এফোর পেপার ও এক্সারসাইজ বুক) পদের প্রার্থীদের আগামী ১১ ও ১৯ আগস্ট সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সাক্ষাতকার অনুষ্ঠিত হবে।

বিক্রয় সহকারী (হাইজিন প্রডাক্টস) পদের সাক্ষাতকার নেওয়া হবে ১২ ও ১৮ আগস্ট সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।