ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নেবে মেঘনা ব্যাংক

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭
ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নেবে মেঘনা ব্যাংক

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে বেসরকারি বাণিজ্যিক ব্যাংক মেঘনা ব্যাংক লিমিটেড।

যেকোন পাবলিক বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ, ইস্ট ওয়েস্ট, ব্র্যাক এবং ইনডিপেনডেন্ট বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ/ এমবিএম বা ব্যাংকিং, ফিন্যান্স, মার্কেটিং, ইকোনোমিক্স, ইংলিশ, অ্যাকাউন্টিং, ম্যানেজমেন্ট, কম্পিউটার সায়েন্স, স্ট্যাটিসটিকস বা ম্যাথমেটিক্সে অনার্সসহ মাস্টার্স ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কমপক্ষে দুইটি প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকতে হবে।

কোনো তৃতীয় বিভাগ থাকা যাবে না। ৫ আগস্ট ২০১৭ তারিখে আবেদনকারীর বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে  www.bdjobs.com/meghnabank লিংকের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৫ আগস্ট ২০১৭ তারিখ পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।