ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

সোনালী ব্যাংকে নিয়োগ পরীক্ষার সময়সূচি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
সোনালী ব্যাংকে নিয়োগ পরীক্ষার সময়সূচি

সোনালী ব্যাংক লিমিটেডে জনবল নিয়োগে বেশকিছু পদের লিখিত এবং মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।

অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার, অ্যাসিস্ট্যান্ট ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (আইটি) পদে কর্মকর্তা নিয়োগে এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণদের ২০০ নম্বরের লিখিত পরীক্ষা আগামী ২৮ জুলাই অনুষ্ঠিত হবে। পরীক্ষার সময় সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত।

পরীক্ষা নেয়া হবে ঢাকার তেজগাঁও শিল্প এলাকায় অবস্থিত আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে।

অপরদিকে সিনিয়র অফিসার (আইটি) পদের জন্য লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা আগামী ২৩ জুলাই শুরু হবে। ছুটির দিন ব্যতীত মৌখিক পরীক্ষা চলবে ৩১ জুলাই পর্যন্ত। র্নির্ধারিত রোলওয়ারী প্রতিদিন বিকাল সাড়ে ৩টা থেকে বাংলাদেশ ব্যাংক প্রধান ভবনের চতুর্থ তলায় ভাইভা নেয়া হবে।

সিনিয়র অফিসার (আইটি) পদের মৌখিক পরীক্ষার সময়সূচি দেখুন
অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার, অ্যাসিস্ট্যান্ট ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (আইটি) পদের লিখিত পরীক্ষার বিজ্ঞপ্তি দেখুন

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।