ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

দিশায় ৩০০ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
দিশায় ৩০০ জন নিয়োগ

বেসরকারি উন্নয়ন সংস্থা ডেভেলাপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট (দিশা) চার পদে মোট ৩০০ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

সিনিয়র ক্রেডিট অফিসার গ্রেড-৩ পদে যেকোন বিষয়ে মাস্টার্স বা সমমানের ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। ক্রেডিট অফিসার গ্রেড-১ পদে চার বছর মেয়াদী সম্মান ডিগ্রি থাকলে আবেদন করা যাবে।

ক্রেডিট অফিসার গ্রেড-২ পদে আবেদনের জন্য স্নাতক ডিগ্রি থাকতে হবে। আর এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণরা ক্রেডিট অফিসার গ্রেড-৩ পদে আবেদন করতে পারবেন। ক্রেডিট অফিসার গ্রেড-৩ পদে আবেদনকারীদের বয়সসীমা ২২ থেকে ৩২ বছর, অন্য সব পদের প্রার্থীদের বয়সসীমা ২৫ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে।

আগ্রহী প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্র ও জন্ম সনদের কপি এবং সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ নিজ হাতে লেখা দরখাস্ত পাঠাতে হবে 'পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন) দিশা, ই/১০, বর্ধিত পল্লবী, মিরপুর সাড়ে এগার, ঢাকা-১২১৬' ঠিকানায়। অথবা ইমেইল করা যাবে [email protected] ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ৩১ জুলাই ২০১৭।

বিজ্ঞপ্তি-    

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।